তোমার প্রেম আমার শোভন পরাও ওগো বিনয় ভুষণ অন্তরে থাক প্রেমের দহন সকল অণু করুক স্মরণ।। পেয়ে আজি তোমার চরণ করবো আমি প্রেম নিবেদন চরণ ধুলি করে বরণ হয় যেন আমার মরণ।। রয়না যেন বিরহ বেদন বাঁধন যেন হয়না ছেদন ঝরাক চোখ পাওয়ার রোদন হোক হৃদে তোমার আসন।। বানাও হৃদয় প্রেমের বাহন করতে দিও সে প্রেম বহন পায় যেন যখন তখন হয় যেন গোপন মিলন।। কথা ও সূর:- 'আল্লামা শায়খ সায়্যিদ মানযূর আহমাদ আল-আহমাদী উয়েস�

তোমার প্রেম আমার শোভন

পরাও ওগো বিনয় ভুষণ

অন্তরে থাক প্রেমের দহন

সকল অণু করুক স্মরণ।।

পেয়ে আজি তোমার চরণ

করবো আমি প্রেম নিবেদন

চরণ ধুলি করে বরণ

হয় যেন আমার মরণ।।

রয়না যেন বিরহ বেদন

বাঁধন যেন হয়না ছেদন

ঝরাক চোখ পাওয়ার রোদন

হোক হৃদে তোমার আসন।।

বানাও হৃদয় প্রেমের বাহন

করতে দিও সে প্রেম বহন

পায় যেন যখন তখন

হয় যেন গোপন মিলন।।

কথা ও সূর:- 'আল্লামা শায়খ সায়্যিদ মানযূর আহমাদ আল-আহমাদী

উয়েসী নক্বশবন্দী শাযিলী চিশতি কাদেরী রিফা'য়ী (রাঃ)।।
Categories:
Similar Post

0 comments: